Logo
HEL [tta_listen_btn]

বন্দরে ভেজালবিরোধী অভিযান

বন্দরে ওয়ান ফুড ফ্যাক্টরী নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভেজাল পণ্য জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় কারখানায় উপস্থিত ৫ জনের মধ্যে ৩ জনকে ধরতে সক্ষম হলেও২ জন কৌশলে পালিয়ে যায়। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম। এর আগে, বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বন্দর থানার কাজীপাড়া এলাকায় এই অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলো, শহীদুল ইসলাম (২৪), রাহাত হোসেন (২৪) ও ফজলুর রহমান (৩৩)। পলাতকরা হলো, শাহরিয়ার হোসেন সজীব (৩৩) ও মো. দেলোয়ার হোসেন (৪৮)।
অভিযানে ২০০ মি.লি. ওজনের ১ হাজার ৪শ’ ৪০ পিস ওয়ান শাহী লাচ্ছি, ৬ পিস ওয়ান প্লাস বডি লোশন ও ১৮ পিস ওয়ান ফ্রুটো জব্দ করা হয়। জব্দকৃত মালামালের মূল্য প্রায় ৬ লাখ টাকা।
সংবাদ সম্মেলনে তরিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত কোন রকম অনুমতি না নিয়ে পণ্য উৎপাদন ও বিপণন করে আসছিলো। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমাদের ফোর্স ওই কারখানাতে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে ও বিপুল পরিমান ভেজাল পণ্য জব্দ করা হয়। এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com